রিলেশন এবং সেক্সের সুযোগ পেলে ছাড়ি না

 আমি সিফাত(ছদ্দনাম)। বাংলাদেশের ঢাকায় থাকি। কমিটমেন্ট ছাড়া রিলেশন এবং সেক্সের সুযোগ পেলে ছাড়ি না। আমার নিজস্ব পর্যবেক্ষণ হল- অনেক মেয়েই শরীরের তাড়নায় শুতে চায়, কিন্তু ছেলেদের ভরসা করতে পারে না। আর এই জায়গায় আমি নারীদের ভরসা অর্জন করতে পারি বলে পিচ্ছিল পথে বহুবার যাত্রা করতে পেরেছি এবং এখনও করছি। নিজের জীবনের সত্য ঘটনাগুলো নিয়ে লেখা শুরু করছি। প্রত্যেকটা গল্প এক পর্বেই শেষ করার চেষ্টা করব। নিরাপত্তার স্বার্থে চরিত্রগুলোর নাম এবং স্থান বদল করা হল।

—————-

পুরনাঙ্গ প্রেম যাকে বলে সেটা হয়ে ব্রেকাপও হয়ে গেল স্কুল জীবনের শেষ দিকে। বেশ আশায় ছিলাম গার্লফ্রেন্ডের দুধ টেপা বা অন্ধকার ক্যাফের কেবিনে পাওয়া ব্লোজব সেক্স পর্যন্ত গড়াবে। প্রেম থাকলে হয়তো হতো ঠিকই, কিন্তু ব্রেকাপের সাথে সাথে সব স্বপ্নে যেন জল পড়লো। এরই মাঝে ফ্রেন্ড উইথ বেনিফিট টাইপের সম্পর্ক গড়ার চেষ্টা করতে থাকতাম কোচিং এর বান্ধবি তিথির সাথে। প্রচণ্ড ফ্লারটিং পাওয়ার দিয়ে মেয়েটাকে ঘায়েল করতে সময় লাগলো না। তার বিছানা কাঁপাতে পারলাম শেষ পর্যন্ত। তবে তার আগেই জীবনে চলে এলো আরেক নারীর।
তিথির সাথে সারা রাত ডার্টি চ্যাট আর ট্রুথ অ্যান্ড ডেয়ার খেলে সারাদিনে ২/৩ বার খেঁচা লাগে তখন। আমরা দুইজনই জানতাম সেক্স হওয়া সময়ের ব্যাপার মাত্র। এরই মধ্যে বাসায় বেড়াতে আসলো দুঃসম্পর্কের এক ভাবি। বাঙ্গালির আত্মীয়তার প্যাচ আমি কখনই বুঝি নাই। যাইহোক এই ভাবি এতই দুঃসম্পর্কের ছিল যে তার সাথে আমার আগে কোনদিন দেখাই হয় নাই। হঠাৎ তার ঢাকায় আসার কারণ প্রবাসীর স্বামীর কিছু টাকা ব্যাংকে ফ্রিজ হয়ে যাওয়া। ব্যাংকের ঝামেলা মিটিয়ে ঢাকায় আত্মীয়দের বাড়িতে দুএকদিন থেকে যাইতে চাইলেন তিনি। ৪ বছরের মেয়েটাও একটু নতুন পরিবেশ পাক। আত্মীয়স্বজনরা বাসায় আসলেও খুব একটা কথা হয় না আমার সাথে। তাছাড়া ভাবি যেই ঘরে থাকতো সেটা নিচ তলায়। আর আমি থাকি দোতলায়। যতক্ষণ বাসায় থাকি ততক্ষণই হাতে ফোন নিয়ে তিথির সাথে রসালো আলাপ চলতে থাকে। সারাক্ষণ খালি মাথায় ঘুরপাক খায় কবে তিথিকে চুদতে পারব। এদিকে সামনে যে এক ক্ষুদায় কাতর এক নারী ঘুরছে সেটা আমার মাথায়ই নাই। একদিন বাসায় কেউ নাই। হঠাৎ মেয়ের পেছনে দৌড়াতে দৌড়াতে আমার ঘরে আসলেন ভাবি। এটা সেটা জিজ্ঞাসা করলেন। বেশিরভাগই বিরক্তকর কথা মনে হচ্ছিল। হঠাৎ উনি বললেন তোমার কাজিন মাইনুল(৪ বছর ছোট) খুব পেকে গেছে। এই বয়সেই ফোনে বাজে জিনিস দেখে। আমি হালকা হেসে বললাম, ভাবি এখনই তো দেখবে। ‘তুমিও কি দেখ নাকি?’ তার এই একটা লাইনেই আমার মাথায় বিদ্যুৎ খেলে উঠলো। ভাবির নির্লিপ্ত মুখ কিছু না বললেও তার চোখে ছিল স্পষ্ট দুষ্টামির আহ্বান। কিন্তু এখনও আমি বেশ সতর্ক, এদিকে আমার দৃষ্টি তখন ভাবির ৩৬সি সাইজের বিশাল দুধে। জামার ভেতর মনে হয় পুশআপ ব্রা পড়া। ৫ ফুট ১ ইঞ্চি ভাবির কোমর পাছা মেপে ফেললাম এক নিমেষেই।
-হ্যাঁ তা তো টুকটাক দেখতেই হয়
-আগে তোমার ভাই দেখাত। এখন তো দেশেই আসে না।
-আপনার মত বউ রেখে গেল কিভাবে? আপনাকে তো আমার ক্লাসমেট মেয়েগুলোর সাথে বসালে কেউ বুঝবেই না ৪ বছরের একটা বাচ্চা আছে।
এর পর উনি যা করলেন সেটার জন্য আমি প্রস্তুত ছিলাম কিন্তু এতো তাড়াতাড়ি না। হঠাৎ আমার হাত ধরে বললেন একটু আদর করে দাও না তোমার ভাবিকে। আমাকে আর কে পায়। সবার আগে হাত ছেড়ে কোমর জড়িয়ে ধরলাম। তারপর ছোট্ট করে কপালে চুমু দিয়ে বললাম আদর করলে ভাবি বলতে পারবো না। মাইশা(ভাবির নাম) বলে ডাকব। মাইশার মেয়ে তখন অন্যদিকে তাকিয়ে ছিল। মাইশা মেয়েকে নিয়ে টিভির সামনে বসিয়ে দিয়ে আসলো। রুমে এসে দরজা বন্ধ করতেই আমি পিছন থেকে ঝাঁপিয়ে পড়লাম ভাবির উপর। 

পিছন থেকেই জামার উপর দিয়ে দুধ টিপতে শুরু করলাম। শর্টসের উপর দিয়ে ধন তখন স্পর্শ করছে মাইশার ৩৬ সাইজের পাছার গহ্বরে। এক হাত দুধ থেকে সরিয়ে নিয়ে গেলাম পায়জামার ফিতার দিকে। তিথির সাথে মেকআউটের ফলে এসব বিষয় ভালোই রপ্ত হয়েছিল। পায়জামার গিঁট খুলে দিতেই লুজ হয়ে গেল, একেবারে পড়ে না গেলেও আমার হাত উনার ভোঁদার দিকে যাবার রাস্তা পেয়ে গেল। এদিকে আমার জিব্বা তখন মাইশার সবথেকে স্পর্শকাতর এলাকায় আঘাত করছে। ঘাড়! ঘাড়ে মুহুরমুহ চুমু আর চোষণে ভোঁদা তখন এরই মধ্যে সাগর হয়ে গেছে। হাত মুখ সব কিছু থেকে মুক্তি দিয়ে মাইশাকে এবার সামনে ঘোরালাম। সালোয়ার কামিজ সব খুলে দিলাম। মাইশা এবার শুধু ব্রা পড়ে আমার সামনে দাঁড়িয়ে। আবার পেছনে গিয়ে ঘাড় পিঠে চুমুর আক্রমণ শুরু করলাম। ব্রার ভিতর দিয়েই এক হাত চলে গেল দুধে, আরেক হাত পাছায়। ত্রিমুখী আক্রমণ থামিয়ে এবার ব্রা খোলার পালা। দাত দিয়ে টান দিলাম ব্রায়ের হুক। কাধ থেকে মুখ দিয়েই ব্রা খুলে আনলাম। এতক্ষণ মাইশা হালকা গোঙ্গানি দিয়ে আদর খাচ্ছিল। ব্রা খোলার কায়দা দেখে খিলখিল করে হেসে দিল। পুরো শরীর দুলে উঠল সেই হাসিতে। ফোলা গোল পাছার খাজে ঢেউ উঠলো।
বাব্বাহ এতো কিছু শিখলে কোথা থেকে?
মাইশা এবার টান দিয়ে আমার শর্টস টাও খুলে দিল। ৮ ইঞ্ছি মোটা আর ৫ ইঞ্চি চওড়া ধনটা দেখে তার মুখে ঝিলিক দিয়ে উঠলো। বলল তুমি চেয়ারে বস। চুষে দেই। ধোনটা দুই হাত দিয়ে ধরে প্রথমে খেঁচে দেয়ার মত করতে থাকলো। আহ!! সেই সুখের বর্ণনা দেয়ার ভাষা জানা নেই আমার। এবার মুখ এগিয়ে আনল আমার ঊর্ধ্বমুখী ধোনের দিকে। ছোট্ট একটা চুমু দিয়ে অর্ধেক ধন ঢুকিয়ে নিল নিজের মুখে। নরম ঠোঁটের স্পর্শ আর জিব্বার সুরসুরি আমার ভার্জিন ধন বেশিক্ষণ সহ্য করতে পারল না। ৩/৪ মিনিট হবে হয়তো। মাইশা ছাড় বের হয়ে যাবে!! কে শোনে কার কথা? চোষার গতি দ্বিগুণ হয়ে গেল। চোখে মুখে অন্ধকার দেখে মাল ছেড়ে দিলাম মুখের ভিতর। এক ফোঁটা মালও বাইরে ফেলতে দেয়নি। পুরোটা গিলে ফেলেছে।
-আমাকে চুষে দাও এবার। তারপর চুদো। মেয়ে দরজা নক করলে বিপদ হবে।

ভাবিকে শুয়িয়ে দিলাম আমার বিছানায়। এর মাঝে আবার ল্যাপটপ থেকে গান ছেড়ে দিলাম। গোঙ্গানির শব্দ যাতে বাইরে না যায়। দু পা ফাক করে মুখ নামিয়ে আগে বুক ভরে শ্বাস নিলাম। ভোঁদার মাতাল করা গন্ধে মোহিত তখন আমি। 

এক আঙ্গুল ঢুকিয়ে জিব্বা দিয়ে চুষতে শুরু করলাম জীবনের প্রথম ভোঁদা। তারপর দুই আঙ্গুল। এরই মধ্যে ক্লিটোরিয়াস পেয়ে সেখানে জিব্বা চালাতে থাকলাম। মাইশা কেপে উঠলো। 

পরে জেনেছিলাম অরগাসম হয় এভাবে। ধন তখন আবার আগের রুপ পেয়েছে। আর দেরি নয়। অর্ধেক ধন ঢুকানোর পর বেশ টাইট মনে হল। এক বছরের আচোদা ভোঁদা বলে কথা! চাপ দিতেই পুরোটা ঢুকে গেল। মাইশা নখ বসিয়ে দিল আমার পিঠে। আসতে আসতে ঠাপাতে শুরু করলাম। খুব ভয় হচ্ছিল এই রাক্ষসি সামলাতে পারবো তো? ঠাপ দিতে পারবো তো? কিছু জিনিস আসলে মানুষকে শিখিয়ে দিতে হয় না। যেমন ঠাপ মারা। যাইহোক শরীর নিচু করে এবার চুমু দিতে থাকলাম মাইশাকে। দুই জোড়া ঠোঁটের স্পর্শ, হাত দিয়ে দুধ দলাই আর ৮ ইঞ্ছি ধনের ঠাপে মাইশা তখন স্বর্গে। 

আর তার উপর পরকিয়ার আলাদা স্বাদ তো আছেই! মাঝে মাঝেই ঠোঁট ছেড়ে গলা ঘাড় কপালে চুমু দিচ্ছিলাম। মাইশার হাত তখন আমার পাছার উপর। পাছায় হাত চাপরে সে যেন বলছিল আরো জোরে! এক পজিশনে বেশি থাকার ঝুঁকি নিলাম না। মাল ধরে রাখতে হবে। প্রথমবার ছেলেদের বেশিক্ষণ থাকে না শুনেছি বন্ধুদের থেকে। কিন্তু একটু আগেই এক দফা মাল আউটের ফলে সেই চান্স কমে গেছিল। মিশনারি থেকে ডগিতে আনলাম। আহ সেই পাছা। ঠাপের সাথে এবার শুরু হল তীব্র চিৎকার। চুল টেনে ধরে ফর্সা পাছায় ঠাপ দিয়ে ঢেউ তুললাম। কোমর পর্যন্ত ঢেউ বাড়িয়ে দিলে মাঝে মাঝে পাছায় মারা থাপ্পড়গুলো। মাঝে মাঝেই মাইশা বলছিল একেবারে ভিতরে(জয়ায়ুতে) যেয়ে লাগছে ধন। 

দ্বিতীয়বার জল ছেড়ে দিল মাইশা। এবার আমিও বুঝলাম আমারও আউট হবার পালা। মাইশাকে বললাম আমারও বের হবে। আমাকে শুইয়ে দিয়ে আমার ধনের দিকে তাকালো একবার। কিভাবে বানালে এটা? বললাম তোমার জন্যই বানিয়েছি। তোমার বরের থেকে বড়? উম্মম অনেক বড়, তার থেকে বেশি মোটা- মাইশার উত্তর। আমার দিকে মুখ ফিরে চড়ে বসলো ধনের উপর। ভয়ানক ঠাপ মারতে শুরু করলো এবার। 

বিবাহিতরা আসলেই জানে কিভাবে সুখ বের করে আনতে হয়। মিনিট দুয়েক পরেই আমি মাল আউট করলাম মাইশার ভোদায়। ধনের গাথনি থেকে বের হয়ে আমার বুক বরাবর ভোঁদাটা আনল মাইশা। গুহার মত হা হয়ে থাকা ভোঁদা থেকে আমার মালগুলো চুয়িয়ে পড়ছে। সেরা একটা দৃশ্য বটে!!

যাও ফ্রেশ হও!! আমাকে একেবারে শেষ করে দিয়েছে চুদে। পরে আবার হবে……… ২ মিনিটের একটা লং কিস তারপর। সেই চুমুতে যেন নিজের ভালোবাসা, আমার কাছে আত্মসমর্পণ করা সব দিয়ে দিল মাইশা। বাড়িতে অন্যদের আসার সময়ও হয়ে গেছে। এদিকে তার মেয়েও আছে। তাই তখনকার মত শেষ করলাম।

উল্লেখ মাইশার সাথে আমার এখনও চোদাচুদি হয়। পরে জানতে পেরেছিলাম তিথির সাথে ফোনে চ্যাট করতে করতে ট্রাউজারের উপর দিয়ে ধন হাতানোর সময় সে আমার ধনের সাইজ আন্দাজ করে। তারপরই এই ঘটনা। সে আমাকে অনেকবার প্রমিস করিয়েছিল যাতে আমি কাউকে কিছু না বলি। তাকে অনেকদিন পর বলেছিলাম সেই আমার প্রথম!! বিশ্বাস করাতে কষ্ট হয়েছিল।

Related Posts:

Disqus Comments
© 2017 Bangla Golpo -All Rights Reserved